September 21, 2024, 2:45 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার। আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস’ উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহালুতে ৩শ’ পিস টেপেন্টাডল ট্যাবলেট সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার। আল্লাহর এই জমিনে অচিরেই ইসলাম কায়েম হবে ইনশাআল্লাহ –অধ্যক্ষ মাওঃ তায়েব আলী সোনাতলায় বালুয়া ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয় উদ্বোধন। উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত।

পুলিশের গাড়িতে ডাকাতের হামলায়, আহত ৩।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: গতকাল রবিবার (০৩ মার্চ) দিবাগত রাত পৌনে তিনটার দিকে গাজীপুরের শ্রীপুরে মাওনা-ফুলবাড়িয়া আঞ্চলিক সড়কে গাছের গুঁড়ি ফেলে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় টহলরত পুলিশ সদস্যের ওপর ডাকাতের হামলায় দুজন আহত এবং পুলিশের ধাওয়ায় চলন্ত গাড়ির নিচে চাপা পড়ে এক ডাকাত সদস্য গুরুতর আহত হয়েছেন।

আহত পুলিশ সদস্যরা হলেন- কনস্টেবল মো. রুহুল আমিন (২৫) ও মো. সেলিম (৩৫)। তারা দুজনই শ্রীপুর থানায় কর্মরত।

আহত ডাকাত সদস্য হলেন- শরীয়তপুরের জাজিরা উপজেলার বড়কান্দি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রুবেল মিয়া (২৭)। তিনি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে জানিয়েছে পুলিশ।

শ্রীপুর থানার পরিদর্শক তদন্ত মো. শাখাওয়াত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রুহুল আমিন ও মো. সেলিম সিএনজি নিয়ে মাওনা–ফুলবাড়িয়া আঞ্চলিক সড়কে টহল দিচ্ছিলেন। ওই সময় ডাকাতদল মাওনা-ফুলবাড়িয়া আঞ্চলিক সড়কে গাছ ফেলে ডাকাতি করছিল। খবর পেয়ে পুলিশের সিএনজি ব্রিজের কাছে পৌঁছতেই ৫/৭ জনের ডাকাতদল তাদের ওপর হামলা চালায়।

এ সময় ডাকাতের ধারালো অস্ত্রের কোপে কনস্টেবল রুহুল গুরুতর আহত হন। পরে সিএনজির ভেতর পুলিশ দেখে ডাকাতরা পালিয়ে যায়। এ সময় সিএনজির চাপায় ডাকাত রুবেল আহত হন।

মো. শাখাওয়াত হোসেন বলেন, ‘খবর পেয়ে আমিসহ শ্রীপুর থানার পরিদর্শক (অপারেসন) সোহেল রানা, চকপাড়া ফাঁড়ির ইনচার্জ এসআই মিন্টু মোল্লা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে আসি। পরে প্রাথমিক চিকিৎসা দিয়ে গুরুতর আহত কনস্টেবল রুহুল আমিনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ এবং ডাকাত রুবেলকে গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।’

ডাকাত রুবেল পুলিশ হেফাজতে আছে। প্রাথমিকভাবে জানা গেছে, তার সহযোগীদের বাড়ি বিভিন্ন জেলায়। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com